ভীষণ কষ্টের স্ট্যাটাস ও ফেসবুক পোস্ট পর্ব-১

সেরা কষ্টের উক্তি ও স্ট্যাটাসের প্রথম পর্বে আপনাদের জানাই স্বাগতম...

 ভীষণ কষ্টের স্ট্যাটাস ও ফেসবুক পোস্ট, খুব কষ্টে র পোস্ট,very sad quotes, vision koster status and ukti,
  1. ⛥ কোন মানুষকে ছেড়ে থাকা অনেক কষ্টের। কিন্তু তার চেয়েও অনেক অনেক গুন বেশি কষ্টের হলো,,, সে আসবেনা জেনেও তার জন্য অপেক্ষা করা!!!!

  2. ⛥ কাওকে কষ্ট দিলে তোমাকে কষ্ট পেতে হবে,,,সেটা আজ হোক অথবা কাল।

  3. ⛥ কেউ কাউকে ভুলে যেতে পারে না,,,প্রয়োজন শেষ হয়ে গেছে,, তাই আর যোগাযোগ রাখেনা

  4. ⛥ সব মানুষই প্রেমে পরে.,,.,,., কেউ প্রকাশ করতে পারে,,,,, আবার লুকিয়ে রাখে।

  5. ⛥ ভুলটা শুধু আমারি ছিল, কারণ স্বপ্নটা যে,,, আমি একাই দেখে ছিলাম

  6. ⛥ কিছু কথা আছে যেগুলো কাউকে বলা যায়না,, শুধু বুকের মধ্যে বয়ে বেড়াতে হয়।

  7. ⛥ আমি সত্যিই ব্যার্থ,,,, কারণ আমি কোনভাবেই,,,, তোমাকে বুঝাতে পারিনি,,,,, আমি তোমাকে কতটা ভালবাসি..।

  8. ⛥ তুমি দুরে চলে যাচ্ছ,,,, আমি বাধা দিবনা................ তুমি আমাকে ভুলে যাও, কিন্তু আমাকে ভুলে যেতে বল না।

  9. ⛥ জানি তুমি ফিরবেনা,,,,, এই হ্রদয়ের নিড়ে তবুও 💔অপেক্ষায় থাকবো সারা জীবন💔

  10. ⛥ নিন্দা করতে গেলে,,,,,, বাইরে থেকে করা যায় তবে বিচার করতে গেলে.... ভিতরে প্রবেশ করতে হয়।

  11. ⛥ কাউকে ভালোবেসে তাকে কষ্ট দিলে,,,,, সে নিজে ও অনেক কষ্ট পায়।

  12. ⛥ কষ্ট মধুর হয়ে যায়, যদি তুমি দাও,,,,,,,। মুখের কথাও হয় যে গান,,,,, যদি তুমি গাও,,,,।

  13. ⛥ একটি চোখ কখনো আরেকটি চোখকে দেখতে পারে না,, তারপরও বুকে কষ্ট হলে,,,, দুটি চোখ দিয়েই কিন্তু জল ঝড়ে।

  14. ⛥ মনে শুধু একটাই কষ্ট আমি কার জীবনে আপন হতে পারলাম না।

  15. ⛥ যখন ছোট ছিলাম,,,,,,সব ভুলে যেতাম সবাই বলতো,,,,,,, "মনে রাখতে শেখো " বড় হলাম,,,,,,কিছু ভুলিনা এখন কিন্তু দুনিয়া বলছে,,,,,"ভুলে যেতে শেখো " ।

  16. ⛥ কোনও মানষই চায়না কাউকে ভুলে যেতে, কিন্তু সময় ভুলিয়ে দেয় , কোনও মানষই চায়না কাউকে হারিয়ে ফেলতে, কিন্তু ভাগ্য তাকে ছিনিয়ে নেয় ।

  17. ⛥ মৃত্যু শুধু দেহের হয় না কখনও মৃত্যু স্বপ্ন আর ইচ্ছেরও হয় ।

  18. ⛥ ভাগ্যের কাছে আমি হার মানি নাই হেরে গেছি শুধু বিশ্বাসের কাছে ।

  19. ⛥ একটা মানুষ তখনই কাঁদে , যখন তার মনের সঙ্গে লড়াই করে পরাজিত হয়।

  20. ⛥ 💔বন্ধুত্বের পরে কাউকে ভালোবাসা সম্ভব , কিন্তু ভালোবাসার পর কারও সাথে বন্ধুত্ব সম্ভব নয় ।💔



Post a Comment

Previous Post Next Post