বুক ফাটানো কষ্টের উক্তি ও ফেসবুক স্ট্যাটাস পর্ব-৩

সেরা কষ্টের উক্তি ও স্ট্যাটাসের তৃতীয় পর্বে আপনাদের জানাই স্বাগতম...

 ভীষণ কষ্টের স্ট্যাটাস ও ফেসবুক পোস্ট, খুব কষ্টে র পোস্ট,very sad quotes, vision koster status and ukti,
  1. ⛥ এক নদীর তিরে,,, খুজে বেড়াই আমি তারে,,,, সে দেয়না দেখা আমায় কভু,,,, তার খেয়াল রেখো তুমি প্রভু

  2. ⛥ গাছের কষ্ট হয় পাতা ঝরে গেলে,,, নদীর কষ্ট হয় পানি শুকিয়ে গেলে রাত্রির- কষ্ট- হয় - চাদঁ- ডুবে- গেলে,,, আর মানুষের কষ্ট হয় তার আপনজন ভুল বুঝলে।

  3. ⛥ প্রেম করতে চাই না কষ্ট পাবার ভয়ে, কিন্তু আমি আগে থেকেই আপনাকে অনেক ভালোবাসি।

  4. ⛥ এখন আর আমি একা নই,,,,, তুমি চলে গেছো তাতে কি হয়েছে? আমাকে তোমার দেওয়া কষ্টগুলো,,, এখন আমার ঘুমহীন রাতের সঙ্গী।

  5. ⛥ আমি জানিনা,,,, কেন আমার এমন হয়!!!! আমি, কেন তোমায় নিয়ে এতো স্বপ্ন দেখি ? আমি জানি আমি তোমায় কত ভালোবাসি,,,,,,,,জানিনা কেন এত তোমায় মিস করি

  6. ⛥ এক বিন্দু অশ্রু যদি চোখ দিয়ে পড়ে,,,,,,সেই অশ্রুর ফোটা সুধু তোমার কথা বলে,,.., মনের ভাষঅ বুঝনা তুমি মুখে বলি তাই...,,, শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই..।

  7. ⛥ যেই বুকেতে থেকে,,,,,,শিখলা প্রেমের মানেটা সেই বুকটা ছেড়ে,,,,,,যাইতে কষ্ট পাইলা না।

  8. ⛥ কোন মানুষকে ঠকিয়ে নিজেকে বড় ভেবো না.!! সময়ের ব্যবধানে তুমিও,,,,,একদিন ঠকে যাবে।

  9. ⛥ লাভ এমন একটা সফটওয়ার যা সবার জীবন এ ইনস্টল হয় না।

  10. ⛥ জীবনটা যদি কাঠ পেন্সিল দিয়ে লেখা কবিতা হতো, তাহলে রাবার দিয়ে মুছে নতুন করে লিখা যেতো।

  11. ⛥ দুঃখ আমার জন্ম সূত্র হতে পাওয়া সম্পদ, তাই সুখের চেয়ে দুঃখকে বেশি ভালোবাসি।।

  12. ⛥ প্রকৃত বীর সেই ব্যক্তি, যে দুঃখকে জয় করতে পারে।

  13. ⛥ বিশ্বাস ঘাতকতা করলে কিছু করতে পারা যায় না, আঘাত দিয়েও কিছু বলতে পারা যায় না।, অতএব প্রেম করা উচিৎ না। কিন্তু যখন জীবনের দ্বারে প্রেম এসে ঘুমরে কাঁদে, তখন কি প্রেমের মূল্যায়ন না করে পারা যায়।

  14. ⛥ যাকে সত্যিকারের ভালোবাসা যায়, সে অতি অপমান আঘাত করলে,, হাজার ব্যথা দিলেও তাকে ভুলা যায় না।

  15. ⛥ বুকের কাছে যদি জমে উঠে মেঘ,, কান্নায় ধুয়ে মুছে যায় চোখেল কাজল, তখনি আমাকে ভেবো তুমি টেনে নিও স্মৃতির আঁচল।

  16. ⛥ “জীবনের সেরা শিক্ষাটা পাওয়ার জন্য, কারাে না কারাে কাছে একবার ঠকে যাওয়াটা খুব দরকার।”

  17. ⛥ “কষ্ট তাে তখন হয়, যখন কেউ অনেকটা কাছে এসে, আবার দূরে চলে যায়।”

  18. ⛥ “সম্পর্ক চলাকালীন নয়, সম্পর্ক ভাঙার পর বুঝবে, কাকে কার কতটা প্রয়ােজন ছিল।”

  19. ⛥ “ঝরে যাওয়া পাতা জানে। স্মৃতি নিয়ে বাঁচার মানে। হয়তাে আমি ঝরে যাবাে সময়ের তালে তােমার মনে।”

  20. ⛥ “আবেগ হল মােমবাতি যা কিছুক্ষণ পর নিভে যায়। আর বিবেক হল সূর্য যা কখনাে নেভে না।”



Post a Comment

Previous Post Next Post