দাদাকে নিয়ে সেরা উক্তি ছন্দ ও স্ট্যাটাস পর্ব-১

দাদা সম্পর্কে উক্তি ও ছন্দের প্রথম পর্বে আপনাদের জানাই স্বাগতম...

দাদাকে নিয়ে সেরা উক্তি ছন্দ ও স্ট্যাটাস, qoutes and rhymes about grandfather, dada ke niya ukti sondo and status
  1. ⛥ "দাদুর হাসি, একটি ধনকে সর্বশ্রেষ্ঠ ঐশ্বর্যের মধ্যে রাখা উচিত।" -অ্যান্টন ভ্যানালিগ

  2. ⛥ "আমার দাদা বলতেন, 'কিছুটা ধীরে ধীরে করার চেষ্টা করুন এবং আমি আরও দ্রুত যাব।" -টুন হারমানস

  3. ⛥ একজন দাদা আমাদের হাসাহাসি করেন, সুরক্ষিত বোধ করেন এবং সর্বদা আমাদেরকে অনুভব করেন। -কেট সামারস

  4. ⛥ একজন দাদা দীর্ঘ অভিজ্ঞতার জ্ঞান এবং বোধগম্য হৃদয়ের ভালবাসা রাখেন। -অজানা

  5. ⛥ একজন দাদা এমন একজন যার চুলে রূপা এবং মনে মনে স্বর্ণ রয়েছে। -অজানা

  6. ⛥ দাদারা তাদের স্পর্শ করা প্রতিটি জীবনে সামান্য জ্ঞান, সুখ, উষ্ণতা এবং ভালবাসা নিয়ে আসে। -অজানা

  7. ⛥ যখন প্রত্যেকে প্রত্যেকে খুব বেশি ব্যস্ত থাকে তখন দাদাদের কাছে সবসময় আপনার জন্য সময় থাকে। -অজানা

  8. ⛥ যখন প্রত্যেকে প্রত্যেকে খুব বেশি ব্যস্ত থাকে তখন দাদাদের কাছে সবসময় আপনার জন্য সময় থাকে। -অজানা

  9. ⛥ যখন প্রত্যেকে প্রত্যেকে খুব বেশি ব্যস্ত থাকে তখন দাদাদের কাছে সবসময় আপনার জন্য সময় থাকে। -অজানা

  10. ⛥ আপনি দু: খিত হওয়ার সবচেয়ে ভাল জায়গা হ'ল দাদুর কোল। -অজানা

  11. ⛥ কোনও বাচ্চার দাদাকে দেখলে চোখের আলো জ্বলে। -ক্যাথরিন পালসিফার

  12. ⛥ দাদা, তুমি সুপারম্যানের চেয়ে আমার নায়ক। -অজানা

  13. ⛥ দাদু, আপনার গাইডের হাতটি চিরকাল আমার কাঁধে থাকবে। -অজানা

  14. ⛥ আমার দাদা তাঁর জীবনে অনেক কিছুই করেছিলেন। যা নিয়ে তিনি সবচেয়ে বেশি গর্বিত তা হ'ল তার পরিবারকে বড় করা। -ট্যাগ রমনি

  15. ⛥ দাদু মানে বেস্ট, পাগল কিন্তু চিরকালীন এক পুরানো বন্ধু যিনি আপনাকে কখনও প্রতারণা বা ছাড়বেন না। -অজানা

  16. ⛥ আমার দাদা ছিলেন এক দুর্দান্ত রোল মডেল। তাঁর মাধ্যমে আমি পুরুষদের কোমল দিকটি জানতে পারি। -সারা লং

  17. ⛥ সমস্ত দাদা অতীত থেকে সংগৃহীত সীমাহীন আকর্ষণীয় গল্পের মালিক। -অজানা

  18. ⛥ সর্বাধিক সহজ খেলনা, যা এমনকি কনিষ্ঠতম শিশুও পরিচালনা করতে পারে, তাকে পিতামহ বলা হয়। -স্যাম লেভেনসন



2 Comments

  1. ভাই আপনার চন্দ গুলো অনেক ভালো

    ReplyDelete
  2. আপনার ছন্দগুলি পড়ার মমত।

    ReplyDelete

Post a Comment

Previous Post Next Post