মনের মানুষকে নিয়ে সেরা উক্তি, ছন্দ ও স্যাটাস

মনের মানুষকে নিয়ে সেরা উক্তি, ছন্দ ও স্ট্যাটাসের চতুর্থ পর্বে আপনাদের জানাই স্বাগতম...

div class="separator" style="clear: both;">মনের মানুষকে নিয়ে সেরা উক্তি, ছন্দ ও স্ট্যাটাস,ভালোবাসার মানুষ,  quotes and rhymes about lover,priyojon, moner manus ke niya ukti, sondo, status
  1. ⛥ দিন যদি হারিয়ে যায়, দিগন্তের কাছে।
    ফুল যদি ঝরে যায়, বেলার শেষে।
    রাত যদি হারিয়ে যায়, তারার দেশে,
    জেনে রেখো, আমি বন্ধু থেকে যাবো তোমার পাশে।

  2. ⛥ নদীর পারে আমি একা..,
    নদী চলে আঁকা বাঁকা…
    আমি বন্ব্দু বড়ো একা…,
    এখন ভাবছি তোমার কথা…
    তোমার সাথে আমার কিগো..,
    কখনো হবেনা দেখা ?

  3. ⛥ আকাশ দেখেছি,,
    নদী দেখেছি,, দেখেছি অনেক তারা..
    দেখেনি আজ ও ফেসবুকে আমার আসল বন্ধু কারা…!

  4. ⛥ সত্যিকারের বন্ধু আর ছায়ার মাঝে অনেকটাই মিল আছে। কারণ, সত্যিকারের বন্ধু সুখে -দুখে ছায়ার মতোই পাশে থাকে।

  5. ⛥ বন্ধু বলে ডাকো যারে,
    সে কি তোমায় ভুলতে পারে,
    যেমন ছিলাম তোমার পাশে,
    আজও আছি ভালোবেসে ।

  6. ⛥ সেই প্রকৃত বন্ধু যে বন্ধুর চোখের প্রথম ফোটা পানি দেখে দ্বিতীয় ফোটা পরার আগে ধরে ফেলে আর ৩য় ফোটা পরার আগে তা হাঁসিতে পরিনত করে.

  7. ⛥ বন্ধু তোকে কাছে না পাওয়ার যন্ত্রনা যে কি,
    তোর হলে তুই বুজতিস,
    তোকে দোষ দিবনা, দোষ আমারি,
    আমি তোকে আমার ভালোবাসা দিয়ে আগলে রাখতে পারিনি ,
    তাই ছুটে চলিস বহুদূরে….

  8. ⛥ ভালো বন্ধু হলো সেই,
    যে আপনাকে আপনার মায়ের মতোই যত্নে আগলে রাখবে,
    পিতার মতো শাসন করবে,
    বোনের মতো খুনসুটি,
    ভাইয়ের মতো জ্বালাবে আর ভালবাসবে আপনার প্রেমের মানুষের থেকেও বেশী।

  9. ⛥ আমি সেই বৃষ্টি চাই না, যে বৃষ্টিতে বন্যা হয়**
    আমি সেই আকাশ চাই না, যে আকাশ মেঘলা হয়**
    আমি এমন বন্ধু চাই না, যে নতুন কাউকে পেয়ে আমাকে ভুলে যায় **

  10. ⛥ যে মানুষটি তোমার বিপদের সময় এড়িয়ে সুখের সময় কাছে থাকে সে তোমার প্রকৃত বন্ধু হতে পারেনা। বরং যে মানুষটি তোমার বিপদের সময় পাশে থাকে সেই তোমার প্রকৃত বন্ধু।

  11. ⛥ হয়তো সময় যাবে থেমে,
    হয়তো সুর্য যাবে ডুবে,
    হয়তো কেউ রবে না পাশে,
    ভয় পেয় না তুমি হবেনা একা,
    হাত বাড়ালেই পাবে তুমি তোমার বন্ধুর দেখা।

  12. ⛥ “ভালো বন্ধু হাত আর চোখের মত,
    যখন হাত ব্যাথা পায় তখন চোখ কাঁদে
    আর যখন চোখ কাঁদে হাত তার অশ্রু মুছে দেয়।”

  13. ⛥ বন্ধু মানে সুখের সাথী।
    বন্ধু মনে রাগ।
    বন্ধু মানে দুঃখ সূখের সমান সমান ভাগ।
    বন্ধু মানে হালকা হেসে চোখের কোনেরজল।
    বন্ধু মানে মনে পরলে একটা ছোটকল।

  14. ⛥ জেগেছে পাখি গাইবে গান,
    নতুন দিনের আহবান,
    জেগেছে সুর্য দিবে আলো,
    দিনটা তোমার কাটুক ভাল,
    জেগেছে মাঝি তুলবে পাল,
    সবাইকে জানাই শুভ সকাল.

  15. ⛥ বন্ধু তুই কোথায় গেলি, আমাকে না বলে”
    আমি আজ চেয়ে আছি তোর পথের পানে”
    জানি তুই আসবি ফিরে” একদিন হঠাৎ করে”
    সে দিন ও দেখবি বন্ধু আমি যাই নিই তোকে ভুলে”

  16. ⛥ ফুল ফুটে কি হবে, একদিন তো ঝরে যাবে।
    স্বপ্ন দেখে কি হবে, সকালে তো ভেংগে যাবে।
    বন্ধু ভেবে কি হবে, বন্ধু তো ভুলে যাবে।

  17. ⛥ সাত রং ছাড়া যেমন রংধনু হয় না,তেমনি ১.হাসি,২.কান্না, ৩.রাগ, ৪.অভিমান, ৫.কষ্ট, ৬.বিশ্বাস, ৭.সপ্ন এই সাত রুপ ছাড়া কখনো ফ্রেন্ডসীপ হয়না!

  18. ⛥ ১টা ফুল চাই গোলাপের মতো।
    ১টা পাখি চাই কোকিলের মতো।
    কিছু সুখ চাই স্বপনের মতো,
    আর ১টা বন্ধু চাই মনের মতো।

  19. ⛥ সপ্ন হল চোঁখের সাথী।
    নীল জোনাকির রাতের বাতি।
    মন হল এক মায়াবী পাখি।
    বন্ধু হলো সুখের সাথি।
    বন্ধু আমি একা আছি।
    চাইলে হতে পার জীবন সাথী।

  20. ⛥ একজনকে বন্ধু ভাবতে খুব বেশি সময় আমার মনে হয় কেউ ই নেয় না।কারন বন্ধু ছাড়া সত্যিই লাইফ ইম্পসিবল।।



Post a Comment

Previous Post Next Post