গার্লফ্রেন্ড কে নিয়ে আবেগের স্ট্যাটাস, পোস্ট, ছন্দ ও উক্তি

গার্লফ্রেন্ডকে নিয়ে সেরা উক্তি, ছন্দ ও স্ট্যাটাসের তৃতীয় পর্বে আপনাদের জানাই স্বাগতম...

গার্লফ্রেন্ডকে নিয়ে সেরা উক্তি, ছন্দ ও স্ট্যাটাস,ভালোবাসার মানুষ,  quotes and rhymes about lover,priyojon, valobasar manus ke niya ukti, sondo, status
  1. ⛥ পৃথিবীতে সবচেয়ে মূল্যবান হলো খা্ঁটি বন্ধুত্ব, যদি বন্ধু ভালো হয়- তাহলে সেখানে, অশ্রুর কোনো ঠাই নেই।

  2. ⛥ কে গো তুমি, নাম কি গো তোমার?
    তুমি কী পাগল না পাগলি?
    পর কী শার্ট না শাড়ি?
    মুখে কী মেকাপ না দাড়ি?
    হাতে কি ব্যাসলেট না ঘড়ি?
    তুমি কি নর না নারী?
    তুমি কি জিন না পরি?
    আমি কি তোমার বন্ধু হতে পারি?

  3. ⛥ বন্ধু যদি হও ,
    মেঘ এর মত, দুরে যেতে দিব না তো।
    বন্ধু যদি হও ,
    পাখির মতো , উড়ে যেতে দিবো না তো।
    কি করে বোঝাবো তোমায় Miss করছি কতো ।

  4. ⛥ বছরের পর বছর চলে যাবে,
    চোখের অশ্রু শুকিয়ে যাবে,
    কিন্তু তোমার আমার বন্ধুত্ব কখনই শেষ হবে না।

  5. ⛥ ভালো একজন বন্ধু যতোই ভুল করুক , তাকে কখন্ও ভুলে যেও না।
    কারন, পানি যতোই ময়লা হোক,আগুন নিভাতে সেই পানিই সবচেয়ে বেশি কাজে লাগে।

  6. ⛥ ভালবাসা তৈরী হয় ভাললাগা থেকে,
    স্বপ্ন তৈরী হয়, কল্পনা থেকে,
    অনুভব তৈরী হয় অনুভূতি থেকে,
    আর বন্ধুত্ব তৈরী হয় মনের গভীর থেকে।

  7. ⛥ বন্ধু তুমি আপন হয়ে,, বাধলে বুকে ঘর..
    কষ্ট পাব আমায় যদি,, করে দাও পর..
    সুখের নদী হয়না যেন,, দুঃখের বালু চর..
    সব সময় নিও বন্ধু আমার খোঁজ খবর..!!

  8. ⛥ কাউকে তার বিপদের সময়সহযোগীতা করলে আল্লাহও আপনারবিপদে আপনাকে সাহায্য করবে। সুতরাং কারো বিপদদেখে চুপ থাকবেন না। সাহায্যের হাতবাড়িয়ে দিবেন।

  9. ⛥ আমি মেঘের মতো চেয়ে থাকি,
    চাঁদের মতো হাসি,
    তারার মতো জ্বলে থাকি,
    বৃস্টির মতো কাঁদি,
    দূর থেকে বন্ধু আমি শুধু তোমার কথা ভাবি।

  10. ⛥ কাউকে সারাজীবনকাছে পেতে চাও?
    তাহলে প্রেম দিয়ে নয় বন্ধুত্বদিয়ে আগলে রেখো।
    কারন প্রেম একদিনহারিয়ে যাবে কিন্তু বন্ধুত্বকোনদিন হারায় না-

  11. ⛥ যতো ভালবাসা পেয়েছি, তোমার কাছ থেকে।
    দুষ্টু এই মন চায়, আরো বেশি পেতে।
    কি জানি, তোমার মধ্যে কি আছে।
    কেনো যে এ মন চায়, তোমাকে আরো বেশি করে কাছে পেতে॥

  12. ⛥ যেমন ছিলাম তেমন আছি,
    বন্ধু তোমার পাশা পাশি,
    ভাবছ হয়ত ভুলে গেছি,
    কেন ভাবছ মিছেমিছি?
    যদি তোমায় ভুলে যেতাম,
    তাহলে কি আর SMS দিতাম ?

  13. ⛥ নয়ন আমি আঁখি বলছি । আচ্ছা একটি মানুষের চোখ দুটি থাকে কিন্তু যদি একটা নষ্ট হয়ে যায় তাহলে হয়তো কষ্ট হলেও চলতে পারবে। তবে আমি আঁখি নয়ন তোমাকে ছাড়া চলতে পারবো না।

  14. ⛥ মনটা হলো উড়াল পাখি, উড়ে উড়ে যায়,
    যাওয়ার সময় হটাত একটা মানুষের দেখা পায়,
    মনকে আমি প্রশ্ন করি কি বলতে চাও মন,
    বলে ওকে তোমার বন্ধু করে নাও।

  15. ⛥ ঝেড়ে ফেলো অভিমান,
    ছুঁয়ে দেখ এই প্রাণ।
    বন্ধ দুচোখের নিভু নিভু কালোয়,
    যে আলোয় ভেসে আসো তুমি।
    মনে হয়, মিশে যাই, তোমার আরো কাছে…

  16. ⛥ মানুষের জীবনে এমন কিছু সময় আসে যখন নিজেকে অসহায় মনে হয়,
    তখন নিঃস্বার্থ ভাবে যে পাশে দাড়ায় সে হল সত্যিকারের “বন্ধু”

  17. ⛥ আমি মুছে দিবো তোর চোখের জল,
    বন্ধু ভেবে সব কিছু আমায় খুলে বল।
    সুখ দুঃখের সাথী হয়ে রব তোর সাথে,
    এইটুকু বিশ্বাস থাকলে হাত রাখ হাতে।

  18. ⛥ যে মানুষ হাজার কষ্টের মাঝেও তার প্রিয় মানুষ টিকে মনে রাখে|
    সে সত্যিকার অর্থে ঐ প্রিয় মানুষ টিকে ভালবাসে|
    সে তাকে কখনো ভুলতে পারে না|

  19. ⛥ জীবনে অনেক বন্ধু পাওয়া যায়। কিন্তু…… অনেকেই বন্ধু হয়, স্বার্থ উদ্ধারের চিন্তা নিয়ে। অনেক বন্ধু আছে, যারা শুধুই বন্ধু। না সুসময়ের না অসময়ের। আবার কিছু বন্ধু আছে, যাদের শুধু সুসময়ে খুঁজে পাওয়া যায়। দুঃসময়ে ইঙ্গিত পাওয়ার সাথে সাথেই কেটে পড়ে। তবে এমনও কিছু বন্ধু রয়েছে, যা

  20. ⛥ বন্ধু তোমায় খুব বেশি মনে পড়ে যেন পৃথিবীর সব হারিয়ে ফেলি, একবার তুমি চোখের আড়াল হলে। বন্ধু তুমি আমার ভালবাসার বাঁধন আছো তুমি থাকবে ভালবাসায়, আমার হৃদয়ে হাজার জনম জনম।



Post a Comment

Previous Post Next Post