জুম্মা মোবারকের শুভেচ্ছা বাণী ও ছন্দ পর্ব-১

জুম্মা মোবারক সম্পর্কে উক্তি, ছন্দের ও স্ট্যাটাসের প্রথম পর্বে আপনাদের জানাই স্বাগতম...

জুম্মা মোবারকের শুভেচ্ছা বাণী ও ছন্দ, quotes and rhymes about jumma mubarak, Jumma mubarak niya ukti sondo fb status
  1. ⛥ শুক্রবার মানে গুনাহ মাফের আরো একটি দিন। “জুম্মা মোবারক”
    -স্যাম লেভেনসন

  2. ⛥ শুক্রবারে মসজিদে আজান হওয়ার সাথে সাথে তোমরা কেনাবেচা বন্ধ করো, এবং আল্লাহকে স্মরণ করার জন্য ত্বরা করো কারণ এটাই তোমাদের জন্যে উত্তম যদি তোমরা বুঝ।
    “জুম্মা মোবারক”

  3. ⛥ মুসলিম আমার নাম,
    কুরআন আমার জান।
    নামাজ আমার গাড়ি,
    জান্নাত আমার বাড়ী।
    আল্লাহ্ আমার রব,
    নবী আমার সব।
    ইসলাম আমার ধর্ম,
    এবাদত আমার কর্ম।
    “জুম্মা মোবারক”

  4. ⛥ মাটির দেহ নিয়ে বরাই করে লাভ নেই কারণ দুচোখ বন্ধ হলে দেখবেন পাশে কেউ নাই। যাকে আপনি আপন ভাবেন সে হবে পর, আপন হবে নামাজ,রোজা অন্ধাকার কবর।
    “জুম্মা মোবারক”

  5. ⛥ চোখে ঘুম নেই? উঠে নামাজ পড়ো।
    মনে শান্তি নেই? উঠে নামাজ পড়ো।
    একমাত্র নামাজ ই তোমার অন্তরকে প্রশান্তি দিতে পারবে।
    ———জুম্মা মোবারক

  6. ⛥ জুম্মার দিন মসজিদে আজান হওয়ার পর আর ঘরে বসে থেকো না। পাক-পবিত্র হয়ে হেটে মসজিদে চলে আসো।
    ———জুম্মা মোবারক

  7. ⛥ আজকের এই জুম্মার দিন উপলক্ষে আল্লাহ তা’লা যেন সবার মনের আশা কবুল করে নেয়। আমিন।
    ———জুম্মা মোবারক

  8. ⛥ ভাইরাস কে নয়, ভাইরাসের সৃষ্টিকর্তাকে ভয় করুন! ইনাশাআল্লাহ তিনিই রক্ষা করবেন।
    “জুম্মা মোবারক”

  9. ⛥ শ্বাস নিচ্ছি আলহামদুলিল্লাহ
    ভালো আছি আলহামদুলিল্লাহ
    বেঁচে আছি আলহামদুলিল্লাহ।
    “জুম্মা মোবারক”

  10. ⛥ যৌবনের চেহারাটা মানুষ পছন্দ করে। আর যৌবন কালের ইবাদত স্বয়ং আল্লাহ পছন্দ করেন। সুবহানাল্লাহ!
    “জুম্মা মোবারক”

  11. ⛥ শুক্রবার মানেই হচ্ছে গরিবের হজ্বের দিন।
    “জুম্মা মোবারাক”

  12. ⛥ বুকে হাজারো কষ্ট নিয়ে
    আলহামদুলিল্লাহ বলাটা,
    আল্লাহ’র প্রতি
    অগাধ বিশ্বাসের নমুনা।
    “জুম্মা মোবারক”

  13. ⛥ বাড়ির কাছে মসজিদে যায় না। অথচ স্ট্যাটাস দেয় একদিন মক্কা যাবো।
    “জুম্মা মোবারক”

  14. ⛥ গান শুনে- শুনে ঘুমানো নয়।
    আল কুরআন শুনে ঘুমানো অধিকতর ভালো।
    “জুম্মা মোবারক”

  15. ⛥ তিনটি প্রেমে কোন কষ্ট নাই
    আল্লাহর সাথে।
    রাসুল (সঃ) এর সাথে।
    মা-বাবার সাথে।
    “জুম্মা মোবারক”



Post a Comment

Previous Post Next Post