জুম্মা মোবারকের শুভেচ্ছা ও ক্যাপশন পর্ব-২

জুম্মা মোবারক সম্পর্কে উক্তি, ছন্দের ও স্ট্যাটাসের দ্বিতীয় পর্বে আপনাদের জানাই স্বাগতম...

জুম্মা মোবারকের শুভেচ্ছা বাণী ও ছন্দ, quotes and rhymes about jumma mubarak, Jumma mubarak niya ukti sondo fb status
  1. ⛥ তুমি যতো বেশি সততার সাথে কথা বলবে তত বেশি সম্মানিত হবে!
    – হযরত আলী (রাঃ)
    “জুম্মা মোবারক”

  2. ⛥ সন্তানের উত্তম আচরণ ও শ্রদ্ধা পাওয়ার সবচেয়ে বেশী অধিকারী হচ্ছেন মা।। সে মাকে কখন কস্ট দিওনা।
    ___হযরত মুহাম্মদ (সাঃ)
    “জুম্মা মোবারক”

  3. ⛥ এমন এক সময় আসবে যখন মুসলমানদের জন্য ঈমান ধরে রাখা, জ্বলন্ত কয়লা হাতের মধ্যে রাখার ন্যায় কঠিন হবে।
    __বিশ্বনবী হযরত মোহাম্মদ
    “জুম্মা মোবারক”

  4. ⛥ পৃথিবীর সবচেয়ে পবিত্র দুটি স্থান -মক্কা
    -মদিনা
    “জুম্মা মোবারক”

  5. ⛥ আমরা শ্রেষ্ঠ নবি পেয়েছি
    শ্রেষ্ঠ কিতাব পেয়েছি
    শ্রেষ্ঠ ধর্ম পেয়েছি
    আমরা সত্যিই ভাগ্যবান
    -আলহামদুলিল্লাহ
    “জুম্মা মোবারক”

  6. ⛥ তোমরা সিজদায় বেশি- বেশি দোয়া করো। কেনোনা সিজদা হচ্ছে দোয়া। কবুলের উপযুক্ত সময়। মুসলিম হাদিস : ৮৭০
    “জুম্মা মোবারক”

  7. ⛥ তুমি যাকে ভালোবাসবে হাশরের ময়দানে তুমি তার সাথেই থাকবে। হযরত মুহাম্মাদ সাঃ।
    “জুম্মা মোবারক”

  8. ⛥ নামাজ পড়ো, – আল্লাহ তোমায় সঠিক পথ দেখাবে। – ইনশাআল্লাহ..
    “জুম্মা মোবারক”

  9. ⛥ ভালোবেসে স্ত্রীর হাত ধরলেও সগিরা গুনাহ মাফ হয়ে যায়।
    – হযরত মুহাম্মদ(সাঃ)
    “জুম্মা মোবারক”

  10. ⛥ কাগজ দিয়ে অনেক কিছু তৈরী করা হয় । তার মধ্যে সবচেয়ে উত্তম আল-কুরআন।
    “জুম্মা মোবারক”

  11. ⛥ যখনি আমি অসুস্থ হতাম। তখন আমি কালো জিরা খেতাম।
    – হযরত মুহাম্মাদ (সাঃ)
    “জুম্মা মোবারক”

  12. ⛥ হে মুমিনগন,জুমআর দিনে যখন সালাতের আজান দেয়া হয়,তখন তোমরা আল্লাহর স্বরন পানে ত্বরা কর,এবং কেনাবেচা বন্ধ কর,এটা তোমাদের জন্য উত্তম.যদি তোমরা এটা বুঝ!
    জুম্মা মোবারক

  13. ⛥ নতুন আশা,নতুন দিন, আজকে হল জুমার দিন। লাগছে ভাল ছাড়বো ঘর, মসজিদে যাবো ১২ টার পর। আকাশে সূর্য দিচ্ছে আলো, জুমার নামায পরতে লাগবে ভালো।
    –সকলকে জুম্মা মোবারক–

  14. ⛥ শুক্রবার নিকটে, চিন্তিত হবেন না প্রিয়, পরিষ্কার কাপড় পরুন, সমস্ত ভয় ভুলে যান, চোখের জল ছিঁড়ে, নতুন দিন উপভোগ করুন।

  15. ⛥ যে ব্যক্তি জুম্মার দিনে সূরা কাহাফ পড়বে, তার এক আলোক থাকবে যা তার থেকে এক শুক্রবার থেকে পরের জুমায় জ্বলবে।
    "জুম্মা মোবারক"

  16. ⛥ আগেই সালাম দেওয়ার চেষ্টা করো, কেননা আল্লাহ কাছে সর্বাপেক্ষা উত্তম ব্যক্তি হচ্ছে প্রথমে সালাম প্রদানকারী।
    __হযরত মুহাম্মদ (সাঃ)

  17. ⛥ মুসলিম আমার নাম !
    কুরআন আমার জান !
    নামাজ আমার গাড়ি !
    জান্নাত আমার বাড়ী !
    আল্লাহ্ আমার রব !
    নবী আমার সব !
    ইসলাম আমার ধর্ম!
    এবাদত আমার কর্ম!
    জুম্মা মোবারক

  18. ⛥ মাটির দেহ নিয়ে কখনও করিওনা বরাই, দুচোখ বন্ধ হলে দেখবে পাশে কেউ নাই। যাকে তুমি আপন ভাবো সে হবে পর, আপন হবে নামাজ,রোজা অন্ধাকার কবর।
    "জুম্মা মোবারক"

  19. ⛥ আলহামদুলিল্লাহ, কারণ আমরা আরও একটি বরকতময় জুম্মায় পৌঁছেছি।
    "জুম্মা মোবারক!"

  20. ⛥ লোক আসবে দেখতে আমায়, দেখবে আমার লাশ, কেউ খুড়বে কবরআর কেউ কাটবে বাঁশ, কেউ করাবে গোসল, কেউ করবে দাফন, নবী ছাড়া সেদিন আমার কেউ হবে না আপন।



Post a Comment

Previous Post Next Post