কান্না সম্পর্কে সেরা উক্তি, ছন্দ ও স্ট্যাটাস পর্ব-১

কান্না সম্পর্কে উক্তি ও স্ট্যাটাসের প্রথম পর্বে আপনাদের জানাই স্বাগতম...

কান্না সম্পর্কে সেরা উক্তি, ছন্দ ও স্ট্যাটাস ,kanna, bikkhato, ukti, status,  Creationbangla-24
  1. ⛥ মাঝেমধ্যে জীবনে শুধু দুটো অপশনই বেচে যায় হয় কান্না নয় হাসি। আর ভালো থাকতে অবশ্যই হাসিকেই বেছে নিতে হবে।

  2. ⛥ গতকালের জন্য কান্না করা ছেড়ে দিয়ে কালকের জন্য হাসতে শিখো।

  3. ⛥ কান্না কোনো ফাপাবুলি নয়, কান্না হৃদয়ের কথা বলে।

  4. ⛥ কান্না করার সবচেয়ে উত্তম স্থান হলো মায়ের কোল।

  5. ⛥ অশ্রু হলো দুঃখের নিস্তব্ধতম রূপ।

  6. ⛥ কত হাসির মাঝেই আজ কান্না লুকিয়ে থাকে তার খবর কে রাখে?

  7. ⛥ যার হৃদয় যত বড় তার কান্না তত বেশি হয় আকাশকে দেখলেই আপনি বুঝবেন।

  8. ⛥ হৃদয়ের প্রশান্তির জন্য কান্না সর্বোত্তক হাতিয়ার।

  9. ⛥ যে মানুষটা কান্না করে সেই আদর করতে জানে।

  10. ⛥ কান্না করো, কান্না করে হৃদয়ের সব দুঃখ কষ্ট ধুয়ে ফেলো।

  11. ⛥ মানুষ দুর্বল বলে কান্না করেনা বরং তারা অনেকদিন ধরে শক্তিশালী ছিল বলে এমনটা করে।

  12. ⛥ কান্না হলো তোমার হৃদয়ের অব্যক্ত কথা যা ঠোট বলতে পারে না।

  13. ⛥ আমি বৃষ্টিতে কাদতে ভালোবাসি কেননা তখন সবাই আকাশের কান্না দেখে আমাকে কেউ দেখতে পায় না।

  14. ⛥ কান্নার অশ্রু হলো সেই সকল অব্যক্ত শব্দ যা লিখে রাখা উচিত।

  15. ⛥ আমার সবচেয়ে বড় বন্ধু হচ্ছে আয়না কারণ যখন আমি কাদি সেও।আমার সাথেই কাদে।

  16. ⛥ যারা কাদে না তারা কষ্ট দেখেও না।

  17. ⛥ কান্নার জন্য ক্ষমা চেয়ো না। কেননা অনুভূতি ছাড়া আমরা কিন্তু যান্ত্রিক রোবট।

  18. ⛥ আমাদের কখনোই আমাদের কান্নার অশ্রু নিয়ে লজ্জা পাবার কিছু নেই।

  19. ⛥ কারোর জন্য কেদো না যে তোমার জন্য কাদবে না।

  20. ⛥ যখন কেউ কান্না করছে তখন অবশ্যই সবচেয়ে মহৎ কাজ হলো তাকে সান্ত্বনা দেয়া।



Post a Comment

Previous Post Next Post