ভাইকে নিয়ে সেরা উক্তি, ছন্দ ও স্ট্যাটাস পর্ব-১

ভাই সম্পর্কে উক্তি ও ছন্দের প্রথম পর্বে আপনাদের জানাই স্বাগতম...

ভাইকে নিয়ে সেরা উক্তি ও ছন্দ ও স্ট্যাটাস, Quates and rhymes about brother, vaike niya ukti and sondo
  1. ⛥ পৃথিবীতে বাবার পরের ভাইয়ের স্থান।

  2. ⛥ বড় ভাই মানে নতুন একটা পৃথিবীর মতো। যে পৃথিবী আনন্দে পরিপূর্ণ।

  3. ⛥ আপনাকে যে যতই আদর স্নেহ করুক না কেন , ভাইয়ের মত আদর স্নেহ কেউ করতে পারবে না।

  4. ⛥ ভাই এমন একজন মানুষ , যে সব সময় তার পরিবারকে আগলে রাখে।

  5. ⛥ আমার ভাই আমার কাছে সুপার হিরো।

  6. ⛥ ভাই আমার কাছে স্বপ্নের মতো। সে সব সময় আমার সাথে ছায়া হয়ে থাকে।

  7. ⛥ ভাই বড় ধন রক্তের বাঁধন , যদিও পৃথক হয় নারীর কারণ।

  8. ⛥ বড় ভাই মানে হাজারটা আবদার করার সুযোগ।

  9. ⛥ পৃথিবীর মধ্যে সবচেয়ে মিষ্টি সম্পর্ক হলো ভাই বোনের সম্পর্ক।

  10. ⛥ ভাই -বোনেরা হাত -পায়ের মতো কাছাকাছি।

  11. ⛥ কখনও কখনও, একজন ভালো ভাই হওয়া সুপারহিরো হওয়ার চেয়েও অনেক ভালো।

  12. ⛥ বোন এবং ভ্রাতৃত্ব এক ধরনের শর্ত, আর এই শর্ত পূরণ করার দায়িত্ব ভাই বোন দুজনেরই।

  13. ⛥ ভাইয়েরা যখন সম্মত হয়, কোন দুর্গ তাদের সাধারণ জীবনের মতো শক্তিশালী নয়।

  14. ⛥ একটি মেয়ে বড় হওয়ার পর, তার ছোট ভাই – এখন তার রক্ষক – তখন বড় ভাইদের মত মনে হয় সে ছোট ভাইটিকেও।

  15. ⛥ আমার শৈশবের বিশেষত্ব, আমিআমার ভাইকে এত জোরে হাসিয়েছিল যে তার নাক দিয়ে খাবার বেরিয়েছিল।

  16. ⛥ প্রকৃত বন্ধু হলো এক ভাই যিনি একসময় বিরক্তিকর ছিলেন।

  17. ⛥ আমরা পাখির মতো বাতাসে উরেছি এবং মাছের মতো সাগরে সাঁতার কাটছি, কিন্তু ভাইদের মতো পৃথিবীতে হাঁটার সহজ কাজ এখনো শিখিনি।

  18. ⛥ তার প্রকৃত ভাই হওয়ার কারণে আমি অনুভব করতে পারি যে, আমি তার ছায়ায় বাস করি, কিন্তু আমি কখনও নেই এবং এখনও নেই। আমি তার দীপ্তিতে বাস করি।



Post a Comment

Previous Post Next Post