প্রিয়জনকে নিয়ে সেরা উক্তি, ছন্দ ও স্ট্যাটাস পর্ব-2

প্রিয়জনকে নিয়ে সেরা উক্তি, ছন্দ ও স্ট্যাটাসের দ্বিতীয় পর্বে আপনাদের জানাই স্বাগতম...

প্রিয়জনকে নিয়ে সেরা উক্তি, ছন্দ ও স্ট্যাটাস,ভালোবাসার মানুষ,  quotes and rhymes about lover,priyojon, valobasar manus ke niya ukti, sondo, status
  1. ⛥ আমাদের সম্পর্কটা টম এবং জেরির মতো। আমরা একে অপরকে জ্বালাতন করি, একে অপরকে তাড়া করি, একে অপরের সাথে রাগ করি কিন্তু আমরা ২ জন একে অপরকে ছাড়া বাঁচতে পারি না

  2. ⛥ Amr হ্রদয়ের সবটুকু রং ছড়িয়ে দিলাম একসাথে, তুমি রাঙ্গিয়ে নিও তোমার Mon, অবুঝ এ মনের আশাগুলো উড়িয়ে দিলাম বাতাসে তুমি সাঁজিয়ে নিও তোমার jibon** I Love You Jan.

  3. ⛥ কোনো মানুষকে তুমি আবেগের valobasa দিওনা, মনের valobasa দিও। কারন আবেগটা কোনো একদিন বিবেকের কাছে হেরে যাবে আর মনের valovasa চিরদিন বেচে থাকবে।

  4. ⛥ একটি প্রহর যেন লাগে একটি বছর, যখনই পাইনা প্রিয় তোমার খবর” মিস ইউ প্রিয়তমা।

  5. ⛥ Valobasi তোমাকে বাগানের ফুটে থাকা ফুল, valobasi তোমায় মেঘলা নদীর কুল, valobasi উড়ন্ত এক ঝাঁক পাখি । আর valovasi তোমায় ওই দুই নয়নের আঁখি ।

  6. ⛥ মনের মানুষ যতই দুরে থাকুক না কেন, কখনই এটা মনে হবে না যে সে দুরে আছে,,, সে যদি আত্নার সাথে মিশে থাকে।

  7. ⛥ আমার নামটি শুধু তোমার মনের ডায়রিতে লিখে রাখো, আমায় মনে পরবে তোমার কাছে দূরে যেখানেই থাক। লাভ ইউ পাগলি।

  8. ⛥ পুরো দুনিয়াকে আমি ব্রেকআপ দিবো। শুধু একবার বল, ভালোবাসিস আমায়? প্লীজ বল ময়নাপাখি “

  9. ⛥ প্রমিস করলাম তোমার কাছে ,,, ওগো মোর প্রিয়া,,,,, তোমায় যদি না পাই,,, করবো নাকো বিয়া।।

  10. ⛥ আমি যে পাগল,,, প্রিয় তোমার আশায়,,,,, এসো রাজকুমারী মোর আঙিনায়। ভালোবাসার প্রদীপ জ্বেলে করিব আরতি,,,, এসো প্রাণ প্রিয় শুধু ১টাই মিনতি।

  11. ⛥ তোমার আমার ভালোবাসা,,,,, ফুলের সৌরভ ছড়াবে। আমাদের প্রেম ওগো,,, সুরের জাল বুনবে।

  12. ⛥ কখনও কখনও মনে হয় তোমার সাথে আমার হ্রদয়টা পাল্লাপাল্টি করি যাতে বুজতে পারো তুমায় আমি কতটা ভালোবাসি। আর আমি বুজতে পারি তুমি আমায় কতটা ভালোবাস।

  13. ⛥ তুাম সবচেয়ে ভালো, সুন্দরী, নিরাময়, সংবেদনশীল এবং আশ্চর্য। তুমিই আমার সবকিছু। তোমকে ছাড়া আমার জীবন সম্পর্কে কল্পনাও করতে পারি না।

  14. ⛥ আমি যত আদর পেয়েছি, তোমার কাছ থেকে। আমার দুষ্টু মন চায়, আরোও বেশি পেতে। জানি না, তোমার মাঝে কি আছে। কেন শুধু এই মন চায়, তোমাকে আরো বেশি কাছে পেতে। আই লাভ ইউ।

  15. ⛥ তুমি আমার জীবন, তুমি আমার মরন, তুমি আমার আশা, তুমি আমার ভালোবাসা, তুমায় ছাড়া বাচতে পারব না জান। আই লাভ ইউ জান।

  16. ⛥ একবিন্দু ভালোবাসা, একবিন্দু সুখ, যেন খুজে পাই, দেখে তোমার মায়বী মুখ। তুমি আমার জোসনা রাতের ফুল, তোমায় আমি দেখবো বলে, হয়ে আছি বেকুল, লাভ ইউ জান।

  17. ⛥ আমি তোমার মনে নয় বরং আমি তোমর অন্তরে থাকব। কারন মন ভুলে যেতে পারে কিন্তু তোমর অন্তর সবসময় মনে রাখবে। আমি তোমাকে ভালবাসি, আমার কলিজা।



Post a Comment

Previous Post Next Post