ভালোবাসার মানুষকে নিয়ে সেরা উক্তি, ছন্দ ও স্ট্যাটাস পর্ব-১

ভালোবাসার মানুষকে নিয়ে সেরা উক্তি, ছন্দ ও স্ট্যাটাসের প্রথম পর্বে আপনাদের জানাই স্বাগতম...

ভালোবাসার মানুষকে নিয়ে সেরা উক্তি, ছন্দ ও স্ট্যাটাস, quotes and rhymes about lover, valobasar manus ke niya ukti, sondo, status
  1. ⛥ তোমাকে ভালোবাসা আমার দুর্বলতা নয়। এটি আমার কাছে বড় শক্তি এবং আমার সবচেয়ে বড় আত্মবিশ্বাস। তুমি যদি পাশে থাকো তাহলে সবকিছুই জয় করে নিবো!”

  2. ⛥ এক ফোটা জল যদি চোখ দিয়ে পড়ে,
    সেই জলের ফোটা সুধু তোমার কথা বলে.
    মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই,
    শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই.”

  3. ⛥ মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে,,,
    তোমায় নিয়ে হারিয়ে যাবো ঐ আকাশের নীলে।
    তোমার জন্য আমার মনে অফুরন্ত আশা,,,,
    সারা জীবন পেতে চাই অফুরন্ত আশা।।

  4. ⛥ এই দুনিয়ারর কোনও কিছুই আমাকে তোমার কথা চিন্তা করতে বাধা দিতে পারে না। আমার হৃদয়ে তোমর স্থানটি এই পৃথিবীতে কেউ নিতে পারে না! আই লাভ ইউ****

  5. ⛥ তুমি যদি হও পাখি
    আমি হবো ডানা,
    অচিন দেশে পাড়ি দেবো
    শুনব নাকো মানা,
    মনি-মুক্তা নিয়ে আসবো
    আমার ডানায় করে।
    তা দিয়ে সাজাবো তোমায়
    মনের মতো করে “

  6. ⛥ Ami হয়তোবা তোমাকে সত্যটা কথাটি সরাসরি বলতে পারব না। সত্য কথাটি হলো, 2Me শুধু amr আপন একজন নন। তুমি amr প্রথম ও শেষ ভালোবাসা।

  7. ⛥ হাজার হাজার তারা চাইনা আমি,
    একটা চাঁদ চাই,
    হাজার হাজার ফুল চাইনা
    আমি একটা গোলাপ চাই,
    হাজার জনম চাইনা,
    আমি একটা জনম চাই,
    সেই জনমে যেন শুধু তোমাকে আমি পাই।
    আই লাই ইউ।

  8. ⛥ আকাশ হলে চাঁদটা দিতাম,
    মেঘ হলে বৃষ্টি ঝড়াতাম,
    পাখি হলে গান শুনাতাম,
    ফুল হলে সৌরভ ছড়াতাম,
    অনেক ভালোবাসি তোমাকে জান।

  9. ⛥ জীবনে অনেকবার প্রেমে পড়েছি।
    কিন্তু প্রত্যেকবার,
    এই ভালোবাসা তোমর সাথে ছিল!
    তোমাকে শুধু আমাকে ভালবাসতে আসক্ত হয়েছি।
    লাভ ইউ।

  10. ⛥ তুমি আমার জীবন মরন,,
    তুমি আমার আশা,,,
    তুমি আমার জান,,,
    আমার প্রাণ।
    তোমার বুকের ভিতর আমার স্বর্গ সুখের আশা।

  11. ⛥ জান 2mr প্রতি আমার ভালবাসার বর্ণনা দিয়ে হাজার হাজার kobita লিখতে পারি তবে এটি কখনও পর্যাপ্ত হবে না। শব্দ দিয়ে আমার valovasa প্রকাশ করে শেষ করা যাবে না জান”

  12. ⛥ তুমি আমার চোখের তারা
    দুটি চোখের আলো,,,
    তুমি বিনে
    এ ভুবনে আধার রাতের কালো।

  13. ⛥ ভালোবাসা হলো এক সুখ পাখি!
    পুষতে হয় হ্রদয়ে।
    সেই ভালোবাসা পৃথিবীতে কাউকে হাসায়
    আবার কাউকে কাদায় ।
    মিস ইউ।

  14. ⛥ চাঁদ যেমন তুমি রাতকে ভালোবাসো,
    আমিও তেমনি করে একজনকে খুব ভালোবাসি।
    তোমার ভালোবাসা যেমন করে কেউ বুঝতে পারে না
    ঠিক তেমনই করে সে ভালোবাসা বুঝে না ।



Post a Comment

Previous Post Next Post