বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা, ছন্দ ও স্ট্যাটাস পর্ব-১

বন্ধুর জন্মদিন সম্পর্কে উক্তি, ছন্দের ও স্ট্যাটাসের প্রথম পর্বে আপনাদের জানাই স্বাগতম...

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা, ছন্দ ও স্ট্যাটাস, Rhythm about friend's birthday, bondhur jonmodiner suvacha
  1. ⛥ শুভ জন্মদিন বন্ধু। শতবার ফিরে আসুক এই শুভক্ষণ তোমার জীবনে। জন্মদিন তোমার সুন্দর ও ভাল কাটুক। অনেক অনেক শুভেচ্ছাও শুভকামনা রইল তোমার জন্য। এভাবেই চিরকাল তোমার জীবন আনন্দ ও শুভক্ষণে ভরপুর থাকুক। জন্মদিনের তোমার মধুময় ও আলোকিত হোক।

  2. ⛥ জন্মদিনের শুভেচ্ছা ও শুভকামনা নাও বন্ধু। তোমার মত একজন গুনী ও ভালো মানুষের জন্মদিন আজকে। অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল তোমার জন্য। সবসময়ই এভাবে আমার প্রিয় বন্ধু হয়ে পাশে থেকো। জন্মদিন অনেক আনন্দ ও উৎসবময় হোক তোমার। সবসময়ই ভালো থেকো।

  3. ⛥ হ্যাপি বার্থডে টু ইউ আমার প্রিয় বন্ধু ও কাছের মানুষ। একশত বার তোমার এই শুভ জন্মদিন ফিরে আসুক তোমার জীবনে। সবাইকে সাথে নিয়ে আনন্দের সাথে উৎযাপন করো আজকের এই দিন। জন্মদিন অনেক সুন্দর হোক। জন্মদিনে তোমাকে জনাই আমার পক্ষ থেকে শত গোলাপের শুভেচ্ছা। অনেক আনন্দ ও খুশি নিয়ে সঙ্গে নিয়ে বারে বারে আসুক তোমার শুভ জন্মদিন।

  4. ⛥ আজকে তোমার শুভ জন্মদিন আর সেই সাথে আমাদের আনন্দের একটা দিন। জন্ম দিনের অনেক অনেক প্রাণঢালা অভিনন্দন ও ভালবাসা তোমার জন্য। জীবনে সুখ ও সমৃদ্ধি সর্বদা অটুট থাকুক এবং আজকের দিন অনেক আনন্দে কাটুক সেই কামনা করছি। হ্যাপি বার্থডে টু ইউ প্রিয় বন্ধু।

  5. ⛥ জীবনের অনেকগুলো বছর পার হয়ে গেছে এবং আজকের এই শুভ জন্মদিনে তোমার জন্য একটাই দোয়া এই শুভ জন্মদিন আরও বহুবার ফিরে আসুক তোমার জীবনে এবং তুমি যেন আনন্দ, সকলের ভালবাসা ও দোয়া নিয়ে দিনটিকে পালন করতে পারো সেই কামনা রইল তোমার জন্য। শুভ জন্মদিন প্রিয় বন্ধু। জীবনে সুখী ও সফল হও।

  6. ⛥ শুভ জন্মদিন বন্ধু ও প্রিয় ভাই। জন্মদিনের শুভেচ্ছা ও ভালবাসা নাও। আজকে তোমার এই শুভ জন্মদিনে তোমার জীবনে সফলতা ও সৌভাগ্য প্রাপ্তির কামনা করছি। জীবনে নিজেকে ভাল মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করার শপথ গ্রহণ করো এবং সবসময়ই সৎ ও নিষ্ঠাবান হয়ে সকলের জন্য ভালো কিছু করার প্রত্যয় গ্রহণ করো। অনেক অনেক শুভকামনা তোমার জন্য।

  7. ⛥ জন্মদিনের অনেক অনেক শুভকামনা ও শুভেচ্ছা নাও। জন্মদিন সবাইকে নিয়ে সুন্দর ভাবে পালন করো। আনন্দে ভরপুর থাকুক তোমার জীবনের সুন্দর দিনটা। বারে বারে ফিরে আসুক এই দিন আর অনেক সুখী হও। জন্মদিনে তোমার জন্য অনেক দোয়া করি সবসময়ই সুস্থ ও সমৃদ্ধময় হোক।

  8. ⛥ তোমার প্রত্যেকটি স্বপ্ন যেন সত্য হয়। আমার পাশে কাধ রেখে পথ চলার অংশীদার হওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। শুভ জন্মদিন, বন্ধু।

  9. ⛥ তোমার সাথে আরো পথ চলা , ও বছরের পর বছর সময় কাটানোর জন্য আমি রাজি আছি। তাইতো তোমার প্রত্যেকটি জন্মদিনের অপেক্ষায় বসে থাকি। শুভ জন্মদিন বন্ধু। এই দিনটি তোমার জন্য অনেক স্পেশাল।

  10. ⛥ তোমাকে আমি পৃথিবীর সমস্ত ভালোবাসা ও শুভেচ্ছা জানাতে চাই। যার সমস্তটাই আসলে তুমি প্রাপ্য। জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা।

  11. ⛥ আমি আসলে নিজেকে অনেক গর্বিত মনে করছি, যে তুমি আমার জীবনের একটা অংশ। তোমার জন্মদিন সুখে কাটুক এটাই আমার প্রত্যাশা। এই দিনেই তোমার মতো কোনো এক লিজেন্ডের আগমন হয়েছে। জন্মদিন তোমার শুভ হোক।

  12. ⛥ সুখ কিংবা দুঃখের সময় সর্বদাই তুমি আমার পাশে ছিলে। তোমাকে এই জন্মদিনে শুভেচ্ছা জানাতে কি আমি ভুল করতে পারি? জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা।

  13. ⛥ শুভ শুভ জন্মদিন। পৃথিবীর সকল কেক, ভালোবাসা, এমনকি সুখের প্রাপ্য তুমি। আজকের দিনটি উপভোগ করো বন্ধু। জন্মদিনের শুভেচ্ছা হোক আকাশ সমান উচু।

  14. ⛥ সৃষ্টিকর্তা আমার বন্ধু হিসাবে তোমাকে চিহ্নিত করার জন্যই নিয়তি ঠিককরেছে। তোমার জন্মদিনে শুভেচ্ছা জানানো আমার দায়িত্ব। তাই তো ফেসবুক স্ট্যাটাস দিয়ে, তোমাকে জানাই শুভ জন্মদিন।

  15. ⛥ তোমার জন্মদিন যেন সুখে কাটে। এক বছর অতিক্রম করে এই দিনটি তোমার জন্য বেশ উপলক্ষ বহন করে। প্রতি বছর জন্মদিনের সময় পেরিয়ে সুস্থ থাকো এটাই আমার কামনা। জন্মদিনের শুভেচ্ছা তাই তোমার প্রাপ্যতা।

  16. ⛥ প্রতিটি পদক্ষেপ, যেখানে তুমি আমার সাথে ছিলে, তা ছিল সুখকর ও আনন্দ-দায়ক। তোমার বিপদে-আপদে পাশে দাঁড়াবো এটাই আমার প্রতিজ্ঞা। “শুভ জন্মদিন” বন্ধু এরই মধ্য দিয়ে আমার ইচ্ছা পোষন করলাম।

  17. ⛥ তোমাকে অনেক ধন্যবাদ আরও একটি জন্মদিনের বছর পার করে আসার জন্য। এবং আমরা এখনো বন্ধু। শুভ জন্মদিন।

  18. ⛥ তুই আমাকে যেভাবে বুঝিস, সেভাবে হয়তো পৃথিবীর কেউই বুঝে না। তোকে তাই ভাইয়ের চোখেই দেখি। শুভ জন্মদিন, বন্ধু আমার।

  19. ⛥ বসে বসে সকল কথাই আমার শুনেছিস বন্ধু। আমি আসলে নিজেকে অনেক বেশি ভাগ্যবান মনে করছি , এ জীবনে এতো ভালো বন্ধু পেয়ে। তোকে মন থেকে জন্মদিনের জন্য শুভেচ্ছা জানাই।

  20. ⛥ আমি আসলেই অনেক কৃতজ্ঞ এবং খুশি। তার কারণ এই যে, আমরা দুজন একে অপরের ভালো বন্ধু। জন্মদিন উপভোগ কর। শুভ জন্মদিনের শুভেচ্ছা!



Post a Comment

Previous Post Next Post