স্ত্রীকে নিয়ে সেরা উক্তি ছন্দ ও স্ট্যাটাস পর্ব-২

বউকে নিয়ে সেরা উক্তি, ছন্দ ও স্ট্যাটাসের দ্বিতীয় পর্বে আপনাদের জানাই স্বাগতম...

বউকে নিয়ে রোমান্টিক উক্তি, ছন্দ ও স্ট্যাটাস, Romantic quotes and rhymes about wife, bou ke niya romantic ukti, sondo and status
  1. ⛥ ধন্য সেই ব্যক্তি, যিনি সত্যিকারের বন্ধুকে খুঁজে পান এবং সবচেয়ে সুখী তিনিই যিনি তাঁর স্ত্রীর মধ্যে সেই সত্য বন্ধুটি খুঁজে পান।
    ~ ফ্রান্জ শোবার্ট

  2. ⛥ একটি মেয়ে সবচেয়ে ভাল জিনিস হতে পারে একটি ভাল স্ত্রী এবং মা। এটি একটি মেয়ের সর্বোচ্চ কলিং। আমি প্রস্তুত আমি প্রস্তুত।
    ~ ন্যান্সি ই টার্ন

  3. ⛥ নিজের পছন্দসই ব্যক্তির জন্য রাতের খাবার রান্না করার অভিনয়ে একজন সুন্দরী মহিলার চেয়ে পৃথিবীতে এর চেয়ে বেশি আকর্ষণীয় কোনও আকর্ষণ নেই।
    ~ টমাস ওল্ফ (এটি টুইট)

  4. ⛥ এটিই ভাল স্ত্রী যা করেন, আপনার স্বপ্নগুলি বাঁচিয়ে রাখেন এমনকি আপনি যখন বিশ্বাস করেন না তখনও।
    ~ মাইকেল জে সুলিভান

  5. ⛥ একজন স্ত্রী বাচ্চাদের চলচ্চিত্রের মতো; সর্বদা প্রশংসিত হয় এবং উভয় ছাড়া জীবন অসম্পূর্ণ হবে।
    ~ জন স্টেইনবেক

  6. ⛥ স্বামী বা স্ত্রী হয়ে ওঠা, প্রত্যাশাগুলি যোগ না করে কাঁধ মিলানো ইতিমধ্যে একটি বিশাল দায়িত্ব।
    ~ নুরফসাহ হামিদ

  7. ⛥ স্ত্রী স্বামীকে ঘরে ফিরে আসতে আনন্দিত করুন এবং তাকে ছেড়ে চলে যেতে দেখে তাকে দুঃখ করুন।
    ~ মার্টিন লুথার

  8. ⛥ সমস্ত ঘরোয়া প্রতিকারের মধ্যে একজন ভাল স্ত্রীই সেরা।
    – স্বজন হুবার

  9. ⛥ দুর নিলিমায় রয়েছি তোমার পাশে।
    খুজে দেখ আমায় পাবে হ্রিদয়ের কাছে।
    শুনাব না কোন গল্প,গাইব শুধু গান।
    যে গানে খুজে পাবে ভালবাসার টান।

  10. ⛥ এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে,,
    সেই জলের ফোটা সুধু তোমার কথা বলে..
    মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই,,
    শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই..!!

  11. ⛥ যার রাগ বেশি সে নিরবে অনেক ভালোবাসতে জানে,
    যে নিরবে ভালোবাসতে জানে তার ভালোবাসার গভীরতা বেশি,
    আর যার ভালোবাসার গভীরতা বেশি তার কষ্টও অনেক বেশি।

  12. ⛥ যখন কেউ কারো জন্য কাদে,
    সেটা হল আবেগ..
    যখন কেউ কাউকে কাদায়,
    সেটা হল প্রতারনা…
    আর যখন কেউ কাউকে কাদিয়ে,
    নিজেও কেদে ফেলে..
    সেটা হল প্রকৃত ভালোবাসা !

  13. ⛥ হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক
    দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড়।
    আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম।
    আমি কল্পনার সাগরে ভেসে চলে যাবো,
    যাবো তোমার হৃদয় সৈকতে, তুমি দিবেনা ধরা?

  14. ⛥ কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে,,
    বুঝে নিবে সে তোমায় আড়ালে মিস করে..
    আর কেউ যদি না দেখে কাঁদে,,
    বুঝে নিবে সে তোমায় ভীষণ ভালবাসে..!!

  15. ⛥ যারা ভালবাসা নিয়ে খেলা করে,,
    তারাই ভালবাসা পায়..
    আর যারা মন থেকে ভালবাসে,,
    তারা ভালবাসা পায়না ঠিক কিনা..?

  16. ⛥ পুরো পৃথিবী আলোকিত করার জন্য যেমন!
    একটা সূর্য ই যথেষ্ট!তেমনি একজন পুরুষের!
    জীবন কে আলোকিত করার জন্য!
    একজন নেককার স্ত্রী ই যথেষ্ট!!

  17. ⛥ সেই মানুষের ওপর বিশ্বাস ভরসা করা যায়।
    যে কিনা বুঝতে পারে হাসির আড়ালে লুকিয়ে থাকা কষ্ট,
    রাগের পিছনে ভালবাসা এবং নিশ্চুপ থাকার কারন।

  18. ⛥ শুধু কাছে পাওয়ার জন্য ভালোবাসা নয়,
    শুধু ভালো লাগার জন্য ভালোবাসা নয়।
    নিজের সুখ বিসর্জন দিয়ে ভালোবাসার মানুষকে সুখী রাখার নামই ভালোবাসা।

  19. ⛥ কি আছে তোর মাঝে বুঝি না।
    শুধু অনন্ত কাল তোর দিকে তাকিয়েথাকতে ইচ্ছে করে।
    ইচ্ছে করে সারা জীবন তোকেদেখি।
    কি অদ্ভুত ভালবাসা!
    কি অদ্ভুত সম্পর্ক ! সব কিছু ভুলে যাই
    যখন তোর ঐ মায়াভরা মুখেরদিকে তাকাই
    তখন আমি আমার নিজেকে হারিয়েফেলি তোমার মাঝে।

  20. ⛥ অভিমান বেশি সময় বাঁচিয়ে রাখতে নেই।
    নাহলে দেখবে যার সাথে অভিমান সে আর নেই।
    হয়তো দূরে কোথাও হারিয়ে গেছে।
    আর তখন সরি বলার সুযোগটুকুও হারিয়ে যাব।

  21. ⛥ যদি তোমার বন্ধুত্বটা অর্থ হয়,
    আমি দুনিয়ার ধনীতম ব্যক্তি!
    যদি বন্ধুত্বটা ভালবাসা হয়,
    আমি সবথকে সৌভাগ্যবান ব্যক্তি!
    আর যদি বন্ধুত্বটা বিশ্বাস হয় ,
    আমি সুখীতম ব্যক্তি!

  22. ⛥ “গাছের জীবন লতা পাতা,
    মাছের জীবন পানি,
    ছেলের জীবন টাকা পয়সা,
    মেয়ের জীবন স্বামী।”

  23. ⛥ “ঘুমি ঘুমি স্বপ্ন দেখি
    কত হাজার হাজার
    তুমি শুধু আমার,
    তুমি শুধু আমার,
    তুমি শুধু আমার।”

  24. ⛥ “তােমায় ভেবেই দিনের শুরু..
    রাত্রিও ভাের হয়,
    তুমি আছাে বলেই..
    আমার ভালাে থাকা হয়।”

  25. ⛥ “এতো ভালোবাসা পেয়েছি
    তোমার কাছ থেকে,
    দুষ্টু এই মন চায় আরো
    বেশী পেতে, কি জানি
    তোমার মধ্যে কি আছে,
    এই মন চায় তোমাকে
    আরো বেশী কাছে পেতে।”

  26. ⛥ “চাঁদ চাই পৃথিবী,
    শিশু চাই খেলনা।
    আমি চাই তোমাকে,
    কেন তুমি বোঝনা।”

  27. ⛥ “আমি তো হাত বাড়িয়ে
    দাড়িয়ে আছি
    তোমার ভালবাসা নিবো বলে।
    দাও তুমি কতো ভালবাসা
    দেবে আমায়।
    বিনিময়ে একটা হৃদয় তোমায়
    দিবো যা কখনো
    ফিরিয়ে নেবার নয়।”

  28. ⛥ “আমি তোমাকে চাই কল্পনাতে নয় বাস্তবে,
    আমি তোমাকে চাই ছলনাতে নয় ভালোবাসায়,
    আমি তোমাকে চাই তোমার মত করে নয়,
    আমার মত করে,
    আমি তোমাকে চাই
    খনিকের জন্য নয়,
    চিরদিনের জন্য।”



Post a Comment

Previous Post Next Post