বউকে নিয়ে রোমান্টিক উক্তি, ছন্দ ও স্ট্যাটাস পর্ব-১

বউকে নিয়ে সেরা উক্তি, ছন্দ ও স্ট্যাটাসের প্রথম পর্বে আপনাদের জানাই স্বাগতম...

বউকে নিয়ে রোমান্টিক উক্তি, ছন্দ ও স্ট্যাটাস, Romantic quotes and rhymes about wife, bou ke niya romantic ukti, sondo and status
  1. ⛥ স্ত্রীর সাথে হাসি ঠাট্টা মজা করা স্বামীর কর্তব্য।
    — হযরত মোহাম্মদ (সঃ)!!!!

  2. ⛥ যে স্বামী সকালে ঘুম থেকে উঠে স্ত্রীকে কমপক্ষে পাঁচ মিনিট জড়িয়ে ধরে রাখে তাঁর কর্মক্ষেত্রে বিপদের আশংকা থাকে কম।
    — রবীন্দ্রনাথ ঠাকুর।

  3. ⛥ বৌয়েরা ঘরের লক্ষ্মী হয়। এদেরকে যত বেশি ভালোবাসা দেওয়া হয়, তত বেশি সংসারে শান্তি আসে।
    — হুমায়ুন আহমেদ।

  4. ⛥ স্ত্রীদের যথেষ্ট পরিমাণে সময় দিন, নাহলে যথেষ্ট পরিমাণে বিশ্বাস করুন। সংসার আর যুদ্ধক্ষেত্র মনে হবে না।
    — সুনীল গঙ্গপাধ্যায়।

  5. ⛥ সেই কাপুরুষ যে স্ত্রীর কাছে প্রেমিক হতে পারেনি।
    — কাজী নজরুল ইসলাম।

  6. ⛥ প্রতিদিন একবার স্ত্রীকে ” আমি তোমাকে ভালোবাসি ” বললে মাথার সব দুশ্চিন্তা দূর হয়ে যায়।
    — সত্যজিৎ রায়।

  7. ⛥ স্ত্রীকে সপ্তাহে একদিন ফুচকা খাওয়াতে এবং মাসে একদিন ঘুরতে নিয়ে গেলে স্বামীর শরীর সাস্থ ভালো থাকে।
    — সমরেশ মজুমদার।

  8. ⛥ অন্য নারীর সাথে পরকীয়া করার চেয়ে স্ত্রীকে একবেলা পেটানো ভালো। তবে পেটানোর পরে তিনগুণ বেশি ভালোবাসা আবশ্যক।
    — জহির রায়হান।

  9. ⛥ মন ভালো রাখতে বৌকে ফেসবুক, ফোনবুক, নোটবুক সহ সব ধরণের একাউন্টের পাসওয়ার্ড দিয়ে দিন।
    — মার্ক জুকারবার্গ।

  10. ⛥ মেয়েদের মনে ভালোবাসা এবং অভিমান দুটোই থাকে বেশি। তাই অভিমানটাকে ভালোবাসার চেয়ে বড় করে দেখা যাবে না। তাই স্বামীদের উচিৎ স্ত্রীর সব অভিমান ভালোবেসে ভাঙানো!
    — ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর।

  11. ⛥ মিষ্টি চাঁদের মিষ্টি আলো,
    বাসি তোমায় অনেক ভালো।
    মিটি মিটি তারার মেলা,
    দেখবো তোমায় সারাবেলা।
    নিশিরাতে শান্ত ভুবন,
    চাইবো তোমায় সারাজীবন।

  12. ⛥ টাপুর টুপুর বৃষ্টি লাগছে দারুন মিষ্টি,
    কী অপরুপ সৃষ্টি দেয় জুড়িয়ে দৃষ্টি,
    বৃষ্টি ভেজা সন্ধ্যায় তাজা ফুলের গন্ধয়ে,
    মনটা নাচে ছন্দে উতলা আনন্দে,
    জানু তোমার জন্য।

  13. ⛥ আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া,
    আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া ,
    আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া,
    আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া ,
    আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া,
    আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !

  14. ⛥ দিভালবেসে এই মন,
    তোকে চায় সারাক্ষন।
    আছিস তুই মনের মাঝে,
    পাশে থাকিস সকাল সাঝেঁ।
    কি করে তোকে ভুলবে এই মন,
    তুই যে আমার জীবন।
    তোকে অনেক ভালবাসি !

  15. ⛥ চোখে আছে কাজল কানে আছে দুল,
    ঠোট যেন রক্তে রাঙা ফুল,
    চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,
    এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।

  16. ⛥ জোনাকির আলো জেলে ইচ্ছের ডানা মেলে,
    মন চায় হারিয়ে যাই,
    কোনো এক দুর অজানায়,
    যেখানে আকাশ মিশে হবে একাকার,
    আর তুমি ”রাজকুমারী“ হবে শুধু আমার.



Post a Comment

Previous Post Next Post