বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা, ছন্দ ও স্ট্যাটাস পর্ব-২

বন্ধুর জন্মদিন সম্পর্কে উক্তি, ছন্দের ও স্ট্যাটাসের দ্বিতীয় পর্বে আপনাদের জানাই স্বাগতম...

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা, ছন্দ ও স্ট্যাটাস, Rhythm about friend's birthday, bondhur jonmodiner suvacha
  1. ⛥ "শুভ জন্মদিন প্রিয়। তোমার বাবা-মা অবশ্যই তোমাকে নিয়ে অনেক গর্বিত। আমরা সবাই তোমাকে ভালবাসি। কঠোর পরিশ্রম করতে থাক। আমার দোয়া রইল সবসময়ের জন্য।"

  2. ⛥ "তোমার জন্য জন্মদিনের শুভেচ্ছা রইল। তুমিই সেই বিশেষ ব্যক্তি যে কখনই একটা দিনও বিষাদময় হতে দাও নি।"

  3. ⛥ "শুভ জন্মদিন প্রিয়। তুমিই আমার জীবনে সেখানে গাইড। আমার জীবনে আলো হয়ে এসেছিস। সুখে থাক, এই দোয়াই রইল।"

  4. ⛥ "জীবনে কতই না লোক আসে এবং যায়। তবে সত্য বন্ধুরা সর্বদাই থাকে। শুভ জন্মদিন"

  5. ⛥ "আমি তোর কাছ থেকেই বন্ধুত্বের প্রকৃত অর্থ শিখেছি। শুভ জন্মদিন বন্ধু। সর্বদা আমার দোয়া তোর সাথে থাকবে। তোমার বন্ধুত্ব আমার কাছে অক্সিজেনের মতো। এ ছাড়া বাঁচতে কস্ট হচ্ছে। শুভ জন্মদিন বন্ধু।"

  6. ⛥ "জীবনটা আঙুলের ছাপের মতই নকল করা যায়না ..তাই এটা দিয়ে সুন্দর ছাপ রেখে যাওয়ার চেষ্টা করো ..মুহূর্তও নষ্ট কোরো না, কারণ সময়ের কোনো ছুটি নেই, স্বপ্নের কোনো শেষ নেই এবং জীবনে কোনো থামা নেই ..শুভ জন্মদিনে নতুন স্বপ্ন দেখো এই কামনা করি।"

  7. ⛥ "গত বছর ঈশ্বর এই দিনটাতে স্বর্গ থেকে সবচেয়ে মিষ্টি এঞ্জেল-টাকে পাঠিয়েছেন এই পৃথিবীতে...ছোট্ট ছোট্ট পায়ে এগোতে এগোতে সে আজ এক বছর বয়সী হয়ে উঠেছে...কামনা করি তুমি যেন পৃথিবীর সব সুখ আস্বাদন করতে পারো....শুভ জন্মদিন।"

  8. ⛥ "আজকের এই রাত-তোমার জন্য দেখে আনুক সুখময় নতুন এক প্রভাত, আজকের এই দিন-তোমার জন্য হোক কষ্টহীন,আজকের এই সময়-টা সুধু তোমার জন্য আর তো কারো নয়..জানায় শুভ জন্মদিন- তোমার জন্যে আজ পৃথিবীটা হয়ে যাক রঙিন..শুভ জন্মদিন!"

  9. ⛥ "আজ বাতাসে সুবাসিত স্নিগ্ধতা, পাখিরা সারি সারি গাইছে গান, প্রকৃতি হেলে দুলে হয়েছে রঙিন, ফুলেরা সব ফুটেছে বাগানে, আজ আমার কাছের প্রিয় মানুষের জন্মদিন. শুভ জন্মদিন।"

  10. ⛥ "এই SMS টায় ফ্যাট , কোলেস্টেরল, নেশার দ্রব্য কিছুই নেই ..আছে শুধু অনেকটা মিষ্টি , এই মেসেজটার পাঠকের মতই মিষ্টি ..জন্মদিনের মিষ্টি শুভেচ্ছা।"

  11. ⛥ "আর একটা বছর এসে গেলো, বেড়ে যাবে আর একটা মোমবাতি ।কাল ও ছিলাম আজ ও আছি, তোমার জন্মদিনের সাথী । শুভ জন্মদিন ।"

  12. ⛥ "হাসিমুখে থাক। খুশি হ, আজ তোর জন্মদিন। এবং আসন্ন বছরগুলিতে তোর সকল স্বপ্ন সত্য কর। শুভ জন্মদিন।"

  13. ⛥ আজকের মতো সারাজীবন পাশে থাকিস। তোকে ছাড়া জীবন আমার অপূর্ণ। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ডিয়ার।শুভ জন্মদিন।

  14. ⛥ আজকের দিনে তোমাকে বিশেষ শুভেচ্ছা। আশা করি আগামী বছর যেনো তোমার জন্য দুর্দান্ত একটি বছর হয়। শুভ জন্মদিন।

  15. ⛥ তোমার জন্মদিন জন্মদিন যেনো অনেক অনেক প্রেমময় হোক। সবাই ভালোবাসা দিয়ে পূর্ণ করুক তোমাকে। শুভ জন্মদিন।

  16. ⛥ তোমার জন্মদিন রোধ ও রংধনুর মতো উজ্জ্বল হোক। তোমার এই বিশেষ দিনে আমার বিশেষ শুভেচ্ছা নিও বন্ধু।

  17. ⛥ তর মনে আছে আমাদের প্রথম দেখার কথা? সেদিন ভাবিনি তুই আমার জীবনের সবটুকু দখল করে নিবি। তোকে জীবন এখন কল্পনা করতে পারি না। শুভ জন্মদিন বন্ধু আমার।

  18. ⛥ তুই জানিস আজ তুই সবার থেকে উজ্জ্বল সবার থেকে সেরা।কারণ আজ তোর জন্মদিন। আজকের দিন অন্য সব দিন থেকে দুর্দান্ত ও উপভোগ্য হোক তর জীবন। জীবনের প্রতিটি কাজে সফল হো। অনেক অনেক শুভ কামনা প্রিয় বন্ধু।

  19. ⛥ শুভ শুভ জন্মদিন। পৃথিবীর সকল কেক, ভালোবাসা, এমনকি সুখের প্রাপ্য তুমি। আজকের দিনটি উপভোগ করো বন্ধু। জন্মদিনের শুভেচ্ছা হোক আকাশ সমান উচু।

  20. ⛥ সৃষ্টিকর্তা আমার বন্ধু হিসাবে তোমাকে চিহ্নিত করার জন্যই নিয়তি ঠিককরেছে। তোমার জন্মদিনে শুভেচ্ছা জানানো আমার দায়িত্ব। তাই তো ফেসবুক স্ট্যাটাস দিয়ে, তোমাকে জানাই শুভ জন্মদিন।

  21. ⛥ আশা করি, আমার এই শুভ দিনটি কেকের মতো মিষ্টি হবে। এই বছরের তোমার সমস্ত ইচ্ছা যেন আল্লাহ পূরণ করে এবং তোমার সব স্বপ্ন সত্যি হোক।হ্যাপি বার্থ ডে টু মাই ফ্রেন্ড।

  22. ⛥ জন্মদিন পত্যেক মানুষের জীবনের বিশেষ দিনের মধ্যে ১টি। আজকের তোমার সেই বিশেষ দিন, জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা রইলো আমার প্রিয় বন্ধুটির জন্য।

  23. ⛥ শুভ জন্মদিন বন্ধু। আশা করি আজকের এই দিবসটি তোমার জীবনে বয়ে নিয়ে আনুক আনন্দের বন্যা।

  24. ⛥ শুভ জন্মদিন বন্ধু। যেহেতু তুমি আমার সবচেয়ে ভালো একজন বন্ধু। তাই আমি দোয়া করি তোমার জীবনের সবকিছুই যেন অত্যন্ত ভালো হয় এবং সামনের জীবনে উপভোগ করতে পারো।

  25. ⛥ মানুষের দেহ যেমন আত্মা ছাড়া অর্থহীন। ঠিক তেমনি আমার জীবনে তোমার বন্ধুত্ব ছাড়া নিথর, অপরিপূর্ণ। আমার জীবনে পরিপূর্ণ করার জন্য অসংখ্য ধন্যবাদ দিয়ে তোমায় জানাই শুভ জন্মদিনের অঢেল শুভেচ্ছা।



Post a Comment

Previous Post Next Post